1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
দুঃসংবাদ পেলেন মুস্তাফিজরা
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

দুঃসংবাদ পেলেন মুস্তাফিজরা

  • সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৩০ ০ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এক দিন বাদেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবেন মুস্তাফিজরা। দল যখন বিরাট কোহলিদের রুখে দেওয়ার অনুশীলনে ব্যস্ত, তখনই খবর আসে এক সদস্যের করোনায় আক্রান্ত হওয়ার খবর।

ফলে শনিবার (১৬ এপ্রিল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুুরুর বিপক্ষে ম্যাচ নিয়ে দেখা দিয়েছে সংশয়। কঠোর বায়োবাবলে থেকেও লাভ হলো না দিল্লি ক্যাপিটালসের। করোনায় আক্রান্ত হয়েছেন মুস্তাফিজদের দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট। এদিকে আসর সুষ্ঠুভাবে পরিচালনা নিয়ে দুশ্চিন্তায় পড়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

আইপিএলের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে শুক্রবার (১৫ এপ্রিল) জানানো হয়েছে, দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট করোনায় আক্রান্ত হয়েছেন। তার শারীরিক পরিস্থিতির দিকে সতর্ক নজর রয়েছে দিল্লির মেডিকেল টিমের।

এদিকে আইপিএলে চলতি আসরে দিল্লির জার্সিতে সবার মন কাড়ছেন টাইগার কাটার মাস্টার মুস্তাফিজ। তার আইপিএল অভিষেক হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। স্বপ্নের সেই আসরে ফিজের ক্যাপ্টেন হিসেবে ছিলেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার। কাটার মাস্টারের দুর্দান্ত বোলিং আর ওয়ার্নারের ব্যাট এবং নেতৃত্বে সেবার প্রথম শিরোপার স্বাদ পায় হায়দরাবাদ। তবে এরপরই হায়দরাবাদ শিবিরে ভাঙন। মুস্তাফিজের পর সবশেষ ঠিকানা পাল্টেছেন ওয়ার্নারও।

হায়দরাবাদ ছাড়ার পর মুম্বাই এবং রাজস্থান রয়্যালস ঘুরে মুস্তাফিজ এখন থিতু হয়েছেন দিল্লি ক্যাপিটালসে। অন্যদিকে, হায়দরাবাদ থেকে সরাসরি দিল্লিতে ওয়ার্নার।

কদিন আগেই দিল্লি কাপিটালস তাদের ফেসবুক পেজে টিম বাসের একটি ভিডিও পোস্ট করেছিল। যেখানে দেখা যায়, ওয়ার্নার মুস্তাফিজকে বাংলায় বলছেন, ‘কেমন আছো, আমি তোমাকে ভালোবাসি। তোমার সঙ্গে দেখা হয়ে ভালো লাগল।’

এবার ভালোবাসার জবাব দিলেন মুখচোরা মুস্তাফিজও। তবে ওয়ার্নারের মতো সরাসরি নয়, নিজের ফেসবুকে জানিয়েছেন জীবন্ত এ কিংবদন্তির প্রতি তার ভালোবাসার কথা। শুক্রবার নিজের ফেসবুকে ওয়ার্নারের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, আমিও তোমাকে ভালোবাসি ডেভিড ওয়ার্নার। ২০১৭ সালের পর চার মৌসুম দুজনে আলাদা টিমে খেললেও বন্ধুত্বে এতটুকুন যে চিড় ধরেনি, সেটিই বোঝা যাচ্ছে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports