1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
তাসকিনের কল্যাণে ৮ বছর পর কপাল খুলল জিম্বাবুয়ের ক্রিকেটারের
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

তাসকিনের কল্যাণে ৮ বছর পর কপাল খুলল জিম্বাবুয়ের ক্রিকেটারের

  • সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩১ ০ পঠিত
আইপিএল

জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল শুরুর আগেই ইনজুরির কারণে ছিটকে গেছেন ইংলিশ পেসার মার্ক উডের। আইপিএলের নবাগত ফ্র‍্যাঞ্চাইজি লক্ষ্ণৌ সুপার জায়ান্টস উডের বদলি হিসেবে টাইগার পেসার তাসকিন আহমেদকে চেয়েছিলেন, কিন্তু দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ থাকায় আইপিএলে খেলা হচ্ছে না তাসকিনের।

এদিক তাসকিনের না করে দেওয়ায় কপাল খুলেছে জিম্বাবুয়ের পেসার ব্লেসিং মুজারাবানির। উডের বিকল্প হিসেবে এই ডানহাতি দীর্ঘদেহী পেসারকে দলে নিয়েছে লক্ষ্ণৌ সুপার জায়েন্টস। যদিও দলটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি।

তবে ভারতীয় গণমাধ্যমে ইতিমধ্যেই, মার্ক উডের বদলে ব্লেসিং মুজারাবানিকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। ফলে দীর্ঘ ৮ বছর পর আইপিএলের মঞ্চে দেখা যাবে কোন জিম্বাবুইয়ান ক্রিকেটারকে। মুজারাবানির আগে সবশেষ ২০১৪ সালের ব্রান্ডন টেলর সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলেন।

এ ব্যাপারে জিম্বাবুয়ে অবস্থিত ভারতীয় দূতাবাসের টুইটার অ্যাকাউন্ট থেকে রাষ্ট্রদূতের তরফ থেকে জানানো হয়েছে, ‘রাষ্ট্রদূত জিম্বাবুয়ের বোলার মি. ব্লেসিং মুজারাবানির সঙ্গে দেখা করেছিলেন, যখন তিনি আইপিএলে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন। রাষ্ট্রদূত তাকে এবং তার দল লক্ষ্ণৌ সুপারজায়ান্টসের জন্য শুভকামনা জানিয়েছেন।’

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports