1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
তাসকিনকে না পেয়ে জিম্বাবুইয়ান পেসারকে দলে ভেড়াল লখনউ
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন

তাসকিনকে না পেয়ে জিম্বাবুইয়ান পেসারকে দলে ভেড়াল লখনউ

  • সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৪ ০ পঠিত
আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবাগত দল লখনউ সুপার জায়ান্টস চেয়েছিল তাসকিন আহমেদকে পুরো মৌসুমের জন্য দলে ভেড়াতে। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও তাসকিন দেশের খেলার চেয়ে আইপিএলকে বড় করে দেখছে না। তাই লখনউয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে বিসিবি। তাসকিনকে না পেয়ে জিম্বাবুইয়ান পেসার ব্লেসিং মুজারাবানিকে দলে ভেড়াল লখনউ।

ইনজুরিতে পড়া মার্ক উডের বদলি হিসেবে মুজারাবানিকে নেওয়া হলো। ফেব্রুয়ারিতে নিলাম থেকে সাড়ে ৭ কোটি রুপিতে উডকে দলে ভিড়িয়েছিল লখনউ। এই ইংলিশ পেসার ইনজুরিতে পড়ায় বিকল্প ক্রিকেটার খুঁজছিল ফ্রেঞ্চাইজিটি। জিম্বাবুয়েতে থাকা ভারতীয় হাই কমিশন টুইটারে এক পোস্টের মাধ্যমে মুজারাবানিকে স্বাগত জানিয়েছে। ভারতীয় দূতাবাসের টুইটে বলা হয়েছে, ‘রাষ্ট্রদূত জিম্বাবুয়ের বোলার মিস্টার ব্লেসিং মুজারাবানির সঙ্গে দেখা করেছিলেন, আইপিএলে যাওয়ার জন্য প্রস্তুত তিনি। রাষ্ট্রদূত তাকে এবং তার দল লখনউ সুপার জায়ান্টসের জন্য শুভকামনা জানিয়েছেন। ’

বাংলাদেশের গত জিম্বাবুয়ে সফরে টেস্ট ম্যাচে ব্যাটার তাসকিন আহমেদের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে গিয়েছিলেন মুজারাবানি। সেই মুজাবারানিই এবার তাসকিনের ছেড়ে দেওয়া অফার লুফে নিয়ে আইপিএলে যাচ্ছেন।

সোমবার তাসকিনের আইপিএলে যাত্রা নিয়ে বিসিবি জানিয়েছিল, দক্ষিণ আফ্রিকা সিরিজ চলাকালে তাসকিনকে ছুটি দেওয়া হচ্ছে না। তাসকিনও বললেন, ‘ইনশাআল্লাহ, পরেরবার নিলামেই দল পাব।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports