1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
টি-টোয়েন্টি নিয়ে রহস্যময় স্ট্যাটাস দিয়েই মুছে ফেললেন তামিম
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

টি-টোয়েন্টি নিয়ে রহস্যময় স্ট্যাটাস দিয়েই মুছে ফেললেন তামিম

  • সময় : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১৯ ০ পঠিত
তামিম

এখন টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অনেক দূরে তামিম ইকবাল। রীতিমতো ছুটি নিয়ে এই ফরম্যাট থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন দেশসেরা এই ওপেনার। এবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্বল্পদৈর্ঘ্যের এই ফরম্যাট থেকে অবসরের ‘ইঙ্গিত’ দিয়েছেন তিনি। আজ সোমবার ৪ জুলাই সকালে তামিম নিজের ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে লেখেন, ‘টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল’ এবং তারপরে তিনটি বিদায় সূচক ইমোজি। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই স্ট্যাটাস।

যদিও স্ট্যাটাস দেওয়ার মিনিট দশেকের মধ্যেই সেই সর‍িয়ে ফেলেছেন। স্ট্যাটাস দেখার পর থেকেই তামিমের ভক্ত-অনুরাগীদের মনে প্রশ্ন, আসলেই কি আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিতে যাচ্ছেন তিনি। এনিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ধুন্ধুমার আলোচনা।

এই ফরম্যাট থেকে ছুটিতে থাকায় ওয়েস্ট ইন্ডিজে চলমান টি-টোয়েন্টি সিরিজে অংশ নিচ্ছেন না বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই বলে দিয়েছেন, উইন্ডিজ সফরে টি-টোয়েন্টি না খেললে আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও সুযোগ পাবেন না তিনি। টি-টোয়েন্টি ক্যারিয়ার নিয়েই চরম অনিশ্চয়তার মধ্যেই এই স্ট্যাটাস দিলেন তামিম।

তামিম ইকবাল আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে ৬ মাসের বিরতিতে আছেন। বিরতি শেষ হবে চলতি জুলাইয়ের ২৭ তারিখ। গত ২৭ জানুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালীন হঠাৎ করেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বিরতির ঘোষণা দেন এই ওপেনার। তার আগেই এমন ফেসবুকে স্ট্যাটাস ইঙ্গিত দিয়ে দিল-হয়তো ২০ ওভারের আন্তর্জাতিক ক্রিকেটে আর ফিরবেনই না তিনি!

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports