1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
টি-টেন লিগের প্লেয়ার্স ড্রাফটে তামিম ইকবাল
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৪৪ অপরাহ্ন

টি-টেন লিগের প্লেয়ার্স ড্রাফটে তামিম ইকবাল

  • সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫ ০ পঠিত
তামিম

ক্যারিয়ারের দ্বিতীয়বারের মতো সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবিতে টি-টেন লিগ খেলতে পারেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। ২৬ সেপ্টেম্বর (সোমবার) অনুষ্ঠিতব্য টি-টেন লিগ প্লেয়ার ড্রাফটে তামিম ইকবালের নাম রয়েছে। নভেম্বর থেকে শুরু হবে টুর্নামেন্টটি।

সদ্য সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আয়োজকরা প্লেয়ার ড্রাফটের তালিকায় তামিমের নাম নিশ্চিত করেছে। ড্রাফটে অন্যান্যদের মধ্যে জেসন রয়, ডেভিড মালান, নাজিবুল্লাহ জাদরান, রেজা হেনড্রিক্স এবং জেমস ভিন্সের মতো অন্যান্য বিদেশি তারকার খেলোয়াড়রও রয়েছেন।

টি-টেনের দল বাংলা টাইগার্স ইতিমধ্যে আইকন ও অধিনায়ক হিসেবে সাকিব আল হাসানের নাম নিশ্চিত করেছে। এশিয়া কাপ খেলার সময়ই সাকিব দলটির সাথে চুক্তি সেরে নিয়েছেন।

২০১৭ সালে পাখতুনসের হয়ে প্রথম আসরে খেলেছিলেন তামিম। শহিদ আফ্রিদির নেতৃত্বাধীন ওই দলটি সেমিফাইনালে খেলেছিল। প্রথম ম্যাচে পাঁচটি চার ও চারটি ছক্কায় ২৭ বলে অপরাজিত ৫৬ রান করেছিলেন তামিম।

২৩ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে টি-টেন লিগের ষষ্ঠ আসরটি। সব কিছু ঠিক থাকলে হয়তো টি-টোয়েন্টি ক্রিকেটে আবরও দেখা যাবে বাংলাদেশের ড্যাশিং ওপেনারকে।

তামিম ইকবাল অবশ্য আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। ক্রিকেটে এই সংক্ষিপ্ত ফরম্যাটের খেলা থেকে ছুটি নেওয়ার পর আর ফেরেননি। ছুটি শেষ হওয়ার আগেই অবসরের কথা জানিয়ে দেন তামিম।

বাংলাদেশ ক্রিকেট দলের এ ওপেনার টি-টোয়েন্টি ক্রিকেটে দেশের হয়ে ৭৮টি ম্যাচ খেলেছেন। এ ফরম্যাটে তামিমের রানের সংখ্যা ১৭৫৮। ব্যাট হাতে ৭টি অর্ধশত রানের ইনিংসের পাশাপাশি একটি ১০৩ রানের অপরাজিত ইনিংসও রয়েছে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports