1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
জিতেও শিরোপার অপেক্ষা বাড়লো পিএসজির
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন

জিতেও শিরোপার অপেক্ষা বাড়লো পিএসজির

  • সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৩৮ ০ পঠিত
পিএসজি

এবার ফ্রেঞ্চ লিগ ওয়ানের শিরোপা ঘরে তুলার অপেক্ষা আরও বাড়লো পিএসজির। বুধবার রাতে মার্শেইর জয়ে এই অপেক্ষা বেড়েছে মেসি-নেইমারদের।

লিগের ৩৩তম ম্যাচে এসে পিএসজির দরকার ছিল জয় এবং অন্য ম্যাচে দ্বিতীয় অবস্থানে থাকা মার্শেই পয়েন্ট হারালেই কাজ হয়ে যেত পিএসজির। কিন্তু এমন সমীকরণের ম্যাচে পিএসজির জয়ের পাশাপাশি জিতেছে মার্শেইও।

গতকাল বুধবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানে মেসি-নেইমারকে ছাড়াই অঁজের মাঠে ৩-০ গোলের জয় পেয়েছে পিএসজি। একটি করে গোল করেছেন এমবাপ্পে, রামোস ও মার্কুইনোস।

৩৩ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল পিএসজি। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মার্শেই। পরের রাউন্ডে মার্শেই পয়েন্ট হারালে আর পিএসজি জিতলেই লিগ শিরোপা জয় নিশ্চিত হবে মাউরোসিয়ো পচেত্তিনোর দলের।

এদিকে লিওনেল মেসি ও নেইমারকে ছাড়াই পুরো ম্যাচেই দাপুটে ফুটবল খেলেছে পিএসজি। আক্রমণের উপর আক্রমণ করে গোলও পেয়ে যায় দ্রুত। ২৮ মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে এগিয়ে যায় পিএসজি।

আশরাফ হাকিমির ছোট পাসে বক্সের সামনে থেকে বাম পায়ের নিচু করে নেওয়া গতির শটে জাল খুঁজে নেন ফরাসি এই স্ট্রাইকার। চলতি লিগে এটি তার ২২তম গোল।

প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগেই ব্যবধান দ্বিগুণ করে পিএসজি, গোল করেন সের্হিয়ো রামোস। আনহেল ডি মারিয়ার ক্রসে মাথা ছুঁয়ে লক্ষ্যভেদ করে স্প্যানিশ এই ডিফেন্ডার।

৭৭ মিনিটে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কুইনোসের গোলে ব্যবধান ৩-০ করে পিএসজি। নির্ধারিত নব্বই মিনিট শেষে যোগ করা দুই মিনিটে দশ জনের দলে পরিণত হয় পিএসজি। থমাসকে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখেন পিএসজির এদুয়ার্দ মিচুত।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports