1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ব্রাজিলিয়ানদের আধিপত্য
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:০০ অপরাহ্ন

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ব্রাজিলিয়ানদের আধিপত্য

  • সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৩৭ ০ পঠিত
চ্যাম্পিয়নস

ইউরোপিয়ান ফুটবলের শীর্ষ প্রতিযোগিতা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে চারটি ক্লাব। এই চারটি ক্লাবের মধ্যে রয়েছে লিভারপুল, ম্যানসিটি, রিয়াল মাদ্রিদ এবং ভিলারিয়াল।

ভিলারিয়ালের সেমিতে উঠে আসাটা চমক দেওয়ার মতই। কিন্তু বাকি তিনটি দলই জায়ান্ট হিসেবেই উঠে এসেছে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে। আর এই তিনটি দলেই আছে একাধিক ব্রাজিলিয়ান তারকা।

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ তো মিনি ব্রাজিল ক্লাবে পরিণত হয়েছে। এই দলটির স্কোয়াডে ৫ জন ব্রাজিলিয়ান তারকা রয়েছে। আর পাঁচজনই রিয়াল মাদ্রিদের গুরুত্বপূর্ণ প্লেয়ার হিসেবেই খেলছেন।

এই পাঁচজন হচ্ছেন- ভিনিসিয়াস জুনিয়র, রোদ্রিগো গোয়েস, ক্যাসমিরো, মিলিটাও এবং মার্সেলো। সর্বশেষ চেলসির বিপক্ষে প্রায় হারতে থাকা ম্যাচে রোদ্রিগোর গোল এবং ভিনিসিয়াসের আরেকটি অ্যাসিস্টই বাঁচিয়ে দিয়েছিল রিয়ালকে।

ইংলিশ ক্লাব ম্যানচেষ্টার সিটিতে খেলছেন স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস, মিডফিল্ডার ফার্নান্দিনহো এবং গোলকিপার এডারসন মোয়ারেস। এডারসন তো ক্লাবটির সেরা গোলকিপারই।

আরেক ইংলিশ ক্লাব লিভারপুলের হয়ে খেলছেন ব্রাজিলের নাম্বার ওয়ান গোলকিপার অ্যালিসন বেকার, অন্যতম সেরা মিডফিল্ডার ফ্যাবিনহো এবং স্ট্রাইকার রবার্তো ফিরমিনো। সব মিলিয়ে এই তিন ক্লাবে ১১জন ব্রাজিলিয়ান প্লেয়ার রয়েছে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports