1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
খেলবেন না সাকিব, দ.আফ্রিকা সফরে যাচ্ছেন আরও ৩ ক্রিকেটার
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

খেলবেন না সাকিব, দ.আফ্রিকা সফরে যাচ্ছেন আরও ৩ ক্রিকেটার

  • সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৩২ ০ পঠিত
বাংলাদেশ দল

ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষে এবার দক্ষিণ আফ্রিকা সফরে যাবে বাংলাদেশ দল। প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। এই সফরকে সামনে রেখে ইতোমধ্যে স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘোষিত স্কোয়াডের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় যাবে অতিরিক্ত তিন ক্রিকেটার। দলের সঙ্গে অতিরিক্ত ক্রিকেটার হিসেবে দক্ষিণ আফ্রিকায় যাবেন নাঈম শেখ, মোহাম্মদ মিথুন ও রেজাউর রহমান। লম্বা সিরিজ ও পরবর্তী সিরিজের পরিকল্পনায় এমন সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

এদিকে দক্ষিণ আফ্রিকা সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। নিজের মানসিক ও শারীরিক অবস্থার বিবেচনায় তিনি এ সিদ্ধান্ত জানিয়েছেন। সাকিব বলেন, মানসিক ও শারীরিকভাবে আমি যে অবস্থায় আছি তাতে মনে হয় না আমি আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য ফিট।

তিনি আরও বলেন, এই পরিস্থিতিতে যদি আমি দক্ষিণ আফ্রিকায় খেলতে যাই তাহলে দলের সঙ্গে, দেশের সঙ্গে প্রতারণা করার মতোই একটা বিষয় হবে। আর এটা আমি কখনোই চাই না।

আসন্ন সফরকে সামনে রেখে দুই ভাগে বিভক্ত হয়ে দক্ষিণ আফ্রিকায় যাবে বাংলাদেশ দল। আগে ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে বলে ওয়ানডে স্কোয়াডের সদস্যরা আগামী ১১ মার্চ রাত ১১টায় দেশ ছাড়বে। আর টেস্ট দল যাবে ১২ মার্চ। আগামী ১৮ মার্চ প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports