1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
খুদে সাকিবের সঙ্গে সাকিব, কিনে দিচ্ছেন জার্সি-জুতা
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২২ অপরাহ্ন

খুদে সাকিবের সঙ্গে সাকিব, কিনে দিচ্ছেন জার্সি-জুতা

  • সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৩০ ০ পঠিত
সাকিব

বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। বিশ্বজুড়ে তার ভক্ত-অনুরাগীর সংখ্যাও অনেক। তবে তার মধ্যেও আলাদা করে নজর কেড়েছে একজন। তার নাম নাঈম শেখ। ৬-৭ বছরের ছোট্ট নাঈম ক্রিকেটার সাকিবের এতটাই ভক্ত বনে গেছে যে, নিজের নামটাও পাল্টে ফেলেছে সে। প্রিয় ক্রিকেটারের নামের সঙ্গে মিল রেখে নিজের নাম রেখেছে ‘সাকিব’।

প্রিয় ক্রিকেটারের সঙ্গে দেখা করতে খুদে এই ভক্ত মাঝে মাঝেই হাজির হতো মিরপুরে। বিষয়টি নজর এড়ায়নি সাকিবেরও। অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। একদিন আগেই সাকিব জানিয়েছিলেন দেখা করবেন তার সঙ্গে। অবশেষে মঙ্গলবার (১৬ আগস্ট) দেখা হলো দুই সাকিবের।

প্রতিদিনের মতো মিরপুর স্টেডিয়াম গেটে দাঁড়িয়েছিল নাঈম শেখ। সাকিবের গাড়ি ঢুকতে দেখেই সামনে এসে দাঁড়াল। সাকিবও ছোট্ট ছেলেটিকে দেখে কাছে ডেকে নিলেন।

নাম জিজ্ঞেস করতেই নাঈমের উত্তর, ‘আমি সাকিব আল হাসান’। সাকিবের পাল্টা প্রশ্ন, ‘আমার নাম রেখে দিলে কেন’? উত্তরে ছেলেটি সাকিবের প্রতি ভালোবাসার কথা প্রকাশ করে। খুদে ভক্তের ভালোবাসা দেখে তাকে ভেতরে ডেকে নিলেন টি-টোয়েন্টির নতুন এ অধিনায়ক।

পরে নেটে সাকিবকে বেশ কয়েকটি বলও করে নাঈম। এরপর খুদে ভক্তের আবদার জানতে চান সাকিব। নাঈমও অকপটে জানায়, তার চাই সাকিবের জুতা ও জার্সি।

এমন আবদার শুনে সঙ্গে সঙ্গেই একজনকেসহ শিশু নাঈমকে দোকানে পাঠান সাকিব। তবে জুতা ও জার্সি মনের মতো না হওয়ায় নিতে বারণ করেন সাকিব। একই সঙ্গে জানিয়ে দেন, বুধবার (১৭ আগস্ট) সকাল ১০টায় সাকিব নিজেই তাকে জুতা-জার্সি কিনে দেবেন।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports