1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলো রায়না
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলো রায়না

  • সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩ ০ পঠিত

সুরেশ রায়না প্রথম শ্রেণির ও লিস্ট ‘এ’ ক্রিকেট খেলেন না ২০১৮ সাল থেকে। জাতীয় দল থেকে বিদায় বলেছেন ২০২০ সালে এমএস ধোনির সঙ্গে। পরের বছর আইপিএল খেলেছিলেন তিনি। এরপর মাঠে না নামা সাবেক ভারতীয় মিডল অর্ডার ব্যাটার সব ধরনের ক্রিকেটকে বিদায় বলেছেন।

অবসরের ঘোষণা দিয়ে টুইটারে রায়না লিখেছেন, ‘আমার দেশ ও জন্মস্থান উত্তর প্রদেশকে প্রতিনিধিত্ব করা ছিল খুবই সম্মানের বিষয়। এখন আমি সব ধরনের ক্রিকেটকে বিদায় বলছি। আমি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই), উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন (ইউপিসিএ), চেন্নাই সুপার কিংস, রাজিব সুকলা স্যার ও সকল ভক্তদের আমার প্রতি বিশ্বাস রাখায় এবং সমর্থন করায় ধন্যবাদ জানাচ্ছি।

রায়না ভারতীয় দলে ওয়ানডে ও টি-২০ ফরম্যাটে দারুণ পারফরম্যান্স করেছেন। লিস্ট ‘এ’ ক্রিকেটে আট হাজারের উপরে রান করেছেন তিনি। তবে টি-২০ ফরম্যাট দিয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন রায়না। সব মিলিয়ে টি-২০তে সাড়ে আট হাজারের ওপরে রান তার। এর মধ্যে আইপিএলে করেছেন সাড়ে পাঁচ হাজারের ওপরে রান।

এমএস ধোনির সঙ্গে দুর্দান্ত সম্পর্ক ছিল রায়নার। ধোনি-রায়না-জাদেজা জুটি মিলে আইপিএলে চেন্নাই সুপার কিংসকে অসাধারণ সাফল্য এনে দিয়েছেন। তার দারুণ পারফরম্যান্সে চেন্নাই ২০১০, ২০১১, ২০১৪ ও ২০২১ সালে চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া চেন্নাইয়ের ফাইনালে যাওয়া কিংবা সেরা চারে ওঠা ছিল নিয়মিত ঘটনা। রায়না ছিলেন তার অন্যতম কারিগর।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports