1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ক্যাচ এসেছে দেখেননি মিরাজ, উল্টো পেলেন বুকে আঘাত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন

ক্যাচ এসেছে দেখেননি মিরাজ, উল্টো পেলেন বুকে আঘাত

  • সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২৭ ০ পঠিত
মিরাজ

দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসের প্রথম ওভারেই ঘটলো অবাক করা ঘটনা। নিশ্চিত ক্যাচের বলে উল্টো বুকে আঘাত পেয়ে সাজঘরে ফিরলেন বাংলাদেশ দলের নির্ভরযোগ্য ফিল্ডার মেহেদি হাসান মিরাজ। যা দুশ্চিন্তাই বাড়িয়েছে টাইগারদের।

প্রথম ইনিংসে ২৩৬ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে খেলতে নেমেছে স্বাগতিকরা। দ্বিতীয় ইনিংসে এবাদত হোসেনের করা প্রথম ওভারের দ্বিতীয় বলেই গালি অঞ্চলে ক্যাচ দেন বাঁহাতি ওপেনার সারেল এরউই। বলটি ঠিক গালিতে দাঁড়ানো মিরাজের হাতেই যাচ্ছিল।

কিন্তু সেটি যেন একদমই দেখেননি মিরাজ। এরউই শটটি খেলার পরই পয়েন্টের দিকে তাকান তিনি। মনে করেছিলেন বল যাচ্ছে পয়েন্ট অঞ্চল দিয়ে। কিন্তু সেটি যায় একদম তার বরাবর এবং বল না দেখায় তা আঘাত করে তার পাঁজরের নিচের দিকে।

সঙ্গে সঙ্গে ব্যথায় কাতরাতে কাতরাতে মাটিতে লুটিয়ে পড়েন মিরাজ। ধারাভাষ্য কক্ষ থেকে বলা হয়, হয়তো গ্যালারিতে থাকা ফ্লাডলাইটের বরাবর আসায় বলটি দেখতে পারেননি মিরাজ। যে কারণে তা গিয়ে আঘাত করে তার বুকের পাঁজরের নিচে।

মিরাজ ব্যথা পাওয়ার পর সঙ্গে সঙ্গে ছুটে আসেন বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদ ইসলাম। বেশ কিছুক্ষণ মাঠেই প্রাথমিক সেবা দেওয়ার পর স্ট্রেচারে করে ড্রেসিংরুমে ফিরিয়ে নেওয়া হয় মিরাজকে। তিনি ব্যথা পাওয়ার পাশাপাশি কার্যত একটি জীবনই দিয়েছেন এরউইকে।

প্রায় ১৫ মিনিট মাঠের বাইরে থাকার পর ইনিংসের চতুর্থ ওভার শেষে মাঠে ফেরেন মিরাজ। তার সঙ্গে খুনসুঁটি করে মাঠে স্বাগত জানান ইয়াসির আলি রাব্বি। পাশাপাশি প্রোটিয়া অধিনায়ক ডিন এলগারও হাত মেলান মিরাজের সঙ্গে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ ওভার শেষে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ বিনা উইকেটে ১৯ রান। রানের খাতা খোলার আগেই জীবন পাওয়া এরউই ৮ ও আরেক ওপেনার ডিন এলগার খেলছেন ৭ রান নিয়ে। এরই মধ্যে তাদের লিড দাঁড়িয়েছে ২৫৫ রান।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports