1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
কোহলির সঙ্গে ঝগড়া নিয়ে যা বললেন গম্ভীর
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:২১ অপরাহ্ন

কোহলির সঙ্গে ঝগড়া নিয়ে যা বললেন গম্ভীর

  • সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৩০ ০ পঠিত
আইপিএল

এখন থেকে ঠিক ৯ বছর আগের ঘটনা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) লাইভ ম্যাচে তর্কে জড়িয়ে যান ভারতীয় দুই তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর ও বিরাট কোহলি।

২০১৩ সালের আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে অনাকাঙ্ক্ষিত সেই ঝগড়া নিয়ে দীর্ঘদিন পর মুখ খুললেন কলকাতা নাইট রাইডার্সের দুইবারের শিরোপাজয়ী সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর।

সেই ম্যাচে কেকেআরের তারকা পেসার বালাজি যখন বিরাট কোহলিকে আউট করেন, তখন কোহলির সঙ্গে তর্কে জড়িয়ে যান গম্ভীর। আম্পায়ারসহ মাঠে থাকা ক্রিকেটাররা এসে গম্ভীর-কোহলিকে শান্ত করেন।

সম্প্রতি এক ইউটিউব শোতে অংশ নিয়ে কোহলির সঙ্গে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত সেই ঝগড়া প্রসঙ্গে কথা বলেছেন ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার গৌতম গম্ভীর।

তিনি বলেন, যখন আপনি একটি দলের অধিনায়ক হন তখন না চাইলেও আপনাকে কখনো কখনো এ রকম পরিস্থিতির সম্মুক্ষীণ হতে হয়। এর আসল কারণ হলো আপনি চান আপনার দল আপনার পছন্দের খেলা খেলুক।

একজন নেতা হিসেবে, কখনো কখনো আপনি অন্য ব্যক্তির সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কথা ভাববেন না, কারণ আপনি একটি দলকে নেতৃত্ব দিচ্ছেন- আপনাকে এটা করতেই হবে।

ক্রিকেট থেকে অবসরে রাজনীতিতে অংশ নিয়ে বিজেপির সংসদ সদস্য হয়ে যাওয়া গৌতম গম্ভীর আরও বলেন, বিরাট কোহলির সঙ্গে আমার ব্যক্তিগত কোনো সমস্যা নেই, কখনো হবেও না।

আমি বারবার বলি সে যা অর্জন করেছে তা দেখে আমি মোটেও অবাক নই। সে যেভাবে তার দক্ষতার প্রমাণ করেছে তা অসাধারণ।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports