1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
কোহলির ফর্মের জন্য শাহিন আফ্রিদির প্রার্থনা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন

কোহলির ফর্মের জন্য শাহিন আফ্রিদির প্রার্থনা

  • সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১৯ ০ পঠিত
কোহলি

দুবাইতে বসতে যাচ্ছে এশিয়া কাপের ১৬তম আসর। ২৭ আগস্ট শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে গড়াতে যাচ্ছে এবারের এশিয়া কাপ। টি-টোয়েন্টি ফরম্যাটে হওয়া এবারের আসরে খেলছে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান এবং হংকং।

ইতোমধ্যে এশিয়া কাপ খেলার লক্ষ্যে ছয়টি দলই অবস্থান করছে দুবাইতে। সেখানে পাশাপাশি মাঠ কিংবা কিছু সময় এক মাঠেই অনুশীলন করছে বিভিন্ন দলের ক্রিকেটাররা। আর সেখানেই ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দেখা পাকিস্তানি ক্রিকেটারদের।

এবারের এশিয়া কাপে হাঁটুর চোটে পাকিস্তানের হয়ে খেলা হবে না দলটির অন্যতম সেরা তারকা শাহিন শাহ আফ্রিদির। তবে দলের সঙ্গে দুবাইতে অবস্থান করছেন এই ক্রিকেটার। সেখানে ভারতীয় ক্রিকেটাররা একে একে এসে দেখা করে খোঁজখবর নিচ্ছিল আফ্রিদির।

এমনই এক ভিডিও প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেখানে দেখা যায় যুজবেন্দ্র চাহাল, লোকেশ রাহুলের পাশাপাশি বিরাট কোহলিও খোঁজ নিচ্ছিলেন আফ্রিদির। সেখানে দুই দেশের দুই তারকা ক্রিকেটারের আলোচনার এক পর্যায়ে কোহলিকে আফ্রিদি জানায়, এই ভারতীয় তারকা দ্রুতই ফর্মে ফেরার জন্য দোয়া করছেন তিনি।

শাহিন শাহ আফ্রিদি কোহলিকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি যেন আবার ফর্মে ফিরতে পারেন এজন্য আমরা দোয়া করি।’ আফ্রিদির এমন মন্তব্যে মুচকি হেসে কোহলিও ধন্যবাদ জানাতে ভোলেননি।

২০১৯ সালে নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচে সর্বশেষ কোনো আন্তর্জাতিক শতক পেয়েছিলেন কোহলি। এরপর রান পেলেও শতক দেখেননি ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা এই তারকা। সাম্প্রতিক সময়ে অবশ্য কেবল শতক নন রানও পেতে কষ্ট হয়ে যাচ্ছে কোহলির। এবারের এশিয়া কাপে ফর্মে ফেরেন কি না, কোহলি সেটিই এখন দেখার।

আগামী ২৮ আগস্ট দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান একে-অপরের বিপক্ষে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে। এরপর সুপার ফোরে উঠলে সেখানে আবার দেখা হতে পারে দুই দলেরই। এরপর ফাইনালে জায়গা করে নিতে পারলে এক এশিয়া কাপেই তিনবার ভারত-পাকিস্তান মহারণ দেখতে পারে ক্রিকেট বিশ্ব।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports