1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:২৭ পূর্বাহ্ন

কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

  • সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১৫ ০ পঠিত
কোরিয়ার

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে সেরা একাদশ নিয়েই নামছে হেক্সা প্রত্যাশীরা। তবে ব্রাজিলকে ফেভারিট মানলেও চমকের অপেক্ষায় কোরিয়া। নাইন সেভেন ফোর স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সোমবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত ১টায়।

বুক থেকে যেনো একটা পাথর নেমে গেল ব্রাজিলের। নেইমার ফিরছেন এর চেয়ে আর খুশির সংবাদ এ মুহূর্তে কী হতে পারে! গোড়ালির চোটের পর দশ দিনের পুনর্বাসন শেষে তাকে আবারও পাওয়া যাচ্ছে এটাই অবাক করা বিষয়। যদিও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে শুরুর একাদশে তার খেলার বিষয়টি এখনও সংশয়ে!

কাতার এসে প্রতিপক্ষরা না যতটুকু চ্যালেঞ্জ জানিয়েছে তার চেয়ে বেশি চ্যালেঞ্জ সেলেসাওদের নিতে হয়েছে ফুটবলারদের চোটের বিপক্ষে। শেষ মুহূর্তে জেসুস আর টেলেসের ছিটকে যাওয়াও বেশ অস্বস্তিতে ফেলেছে ম্যানেজমেন্টকে। যেটা এখনও অব্যাহত আছে অ্যালেক্স সান্দ্রোর অনুপস্থিতিতে। দানিলো গোড়ালির চোট থেকে সেরে উঠছেন। এডার মিলিতাওর সঙ্গে ডানে খেলতে পারেন তিনি।

দুর্দান্ত প্রতাপে বিশ্বকাপ শুরু করা ব্রাজিল গ্রুপ পর্বের শেষ ম্যাচে এসে পচা শামুকে পা কেটেছে। সাইড বেঞ্চ নিয়ে অতিরিক্ত নিরীক্ষা চালাতে গিয়ে দলের এ অবস্থা! যদিও কোরিয়ার বিপক্ষে আবারও ফিরছেন তিতের সেরা ছাত্ররা।

ব্রাজিল কোচ বলেন, আমি শুরু থেকেই আমার সেরা খেলোয়াড়দের ব্যবহার করতে পছন্দ করি। প্রধান কোচ হিসেবে আমাকে দায়িত্ব নিতে হবে এবং এভাবেই আমি শুরু করতে পছন্দ করব।

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

অ্যালিসন, মিলিতাও, মারকুইনহোস, সিলভা, দানিলো, পাকেতা, কাসেমিরো, নেইমার/রদ্রিগো, রাফিনহা, রিচার্লিসন ও ভিনিসিয়াস জুনিয়র।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports