1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
কাতার বিশ্বকাপে দুর্ভাগা আর্জেন্টিনা, লাভবান ব্রাজিল
বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৫:৪০ পূর্বাহ্ন

কাতার বিশ্বকাপে দুর্ভাগা আর্জেন্টিনা, লাভবান ব্রাজিল

  • সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ১২১ ০ পঠিত
আর্জেন্টাইন

অবশেষে আসন্ন ২০২২ কাতার বিশ্বকাপের ড্র অনুষ্ঠানের সমাপ্তি হয়েছে। যেখানে তুলনামূলক কঠিন গ্রুপে পড়েছে বলে মনে করেন আর্জেন্টাইন কোচ স্কালোনি।

এদিকে বেশ সহজ গ্রুপেই পড়েছে পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার গ্রুপে আছে মেক্সিকো, পোল্যান্ড ও সৌদি আরব। তবে কোনো সহজ ম‍্যাচ আশা করছেন না আর্জেন্টাইন কোচ।

এ ব্যাপারে স্কালোনি বলেন, ‘যেকোনো দলকে মোকাবিলা করার জন্য আমরা প্রস্তুত ছিলাম এবং যে গ্রুপে পড়েছি, তার জন্য আমরা প্রস্তুত। এই গ্রুপে কঠিন সব দল রয়েছে।

প্রতিপক্ষ হিসেবে মেক্সিকো কতটা কঠিন, তা আমরা জানি। পোল্যান্ড সুইডেনকে ভালোভাবেই হারিয়েছে এবং সৌদি আরব খুব ভালো সুশৃঙ্খল একটি দল।’

গতকাল ড্র সমাপ্তির পর অনেকেই বলছে, পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল বেশ সহজ গ্রুপেই পড়েছে। ‘জি’ গ্রুপে ব্রাজিলের সঙ্গী সার্বিয়া, সুইজারল্যান্ড ও ক্যামেরুন।

কিন্তু গত বিশ্বকাপেও ব্রাজিলের গ্রুপসঙ্গী ছিল সার্বিয়া ও সুইজারল্যান্ড। সেখানে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে ওঠা ব্রাজিল শেষ পর্যন্ত কোয়ার্টার ফাইনালে হেরে যায় বেলজিয়ামের কাছে।

এদিকে ফুটবলপ্রেমিকদের আশা, গতবারের মতো এবারও গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় পা দেবে ব্রাজিল। তবে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় পা দিতে কিছুটা ঘাম ঝরাতে হবে মেসিদের। উদ্বোধনী দিনেই মাঠে নামছে আর্জেন্টিনা। আর বিশ্বকাপের তৃতীয় দিনে মাঠে নামবে নেইমার-ভিনিসিউসরা।

আর্জেন্টিনার ম্যাচসূচি:

প্রথম ম্যাচ: আর্জেন্টিনা বনাম সৌদি আরব (২২ নভেম্বর)

দ্বিতীয় ম্যাচ: আর্জেন্টিনা বনাম মেক্সিকো (২৬ নভেম্বর)

শেষ ম্যাচ: আর্জেন্টিনা বনাম পোল্যান্ড (৩০ নভেম্বর)

ব্রাজিলের ম্যাচসূচি:

প্রথম ম্যাচ: ব্রাজিল বনাম সার্বিয়া (২৪ নভেম্বর)

দ্বিতীয় ম্যাচ: ব্রাজিল বনাম সুইজারল্যান্ড (২৮ নভেম্বর)

শেষ ম্যাচ: ব্রাজিল বনাম ক্যামেরুন (২ ডিসেম্বর)

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports