1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ওজিলকে নিয়ে অবাক করা তথ্য দিলেন মনরিয়েল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৮ অপরাহ্ন

ওজিলকে নিয়ে অবাক করা তথ্য দিলেন মনরিয়েল

  • সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৪৩ ০ পঠিত
মাদ্রিদ

রিয়াল মাদ্রিদ থেকে মেসুত ওজিলকে উড়িয়ে এনে শুরুতে ভালো ফল পাচ্ছিল আর্সেনাল। নানান বিতর্কে জড়ানোয় গানার শিবিরে এই জার্মান তারকার শেষটা হয়েছে তিক্ত।

আর্সেনালের সাবেক ফুটবলার নাচো মনরিয়েল জানালেন, আর্সেনালে থাকার সময় সবার সাথেই ঝামেলা পাকাতেন ওজিল।

২০১৩ সালে তৎকালীন কোচ আর্সেন ওয়েঙ্গারের ইচ্ছায় দলবদলের বাজারে রেকর্ড গড়ে ওজিলের সাথে চুক্তি করে আর্সেনাল। অফ ফর্মের কারণে সময় যাওয়ার সাথে সাথে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে ব্রাত্য হয়ে পড়েন এই অ্যাটাকিং মিডফিল্ডার।

সেই সাথে যুক্ত ছিল বিভিন্ন অনিয়ম। এমনকি তর্কে লেগে যান ওয়েঙ্গারের সাথেও। করোনা শুরু হলে ক্ষতিগ্রস্ত ক্লাবকে আর্থিকভাবে সহযোগিতা করতেও অস্বীকৃতি জানান। অন্যরা বেতন কমালেও সে পথে হাঁটেননি ওজিল।

অবশেষে গত বছরের জানুয়ারিতে তুর্কি ক্লাব ফেনেরবাচে যোগ দেন ওজিল। জানা গেছে, নতুন ক্লাবে গিয়েও বিতর্ক সৃষ্টি করেছেন এই ফুটবলার।

সম্প্রতি গণমাধ্যমকে মনরিয়েল বলেন, ‘ওজিলের সমস্যা হল, সে সবার সাথেই ঝামেলা করত। আর্সেন ওয়েঙ্গারের সাথেও তার সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল।

তাই শেষ কয়েকটা ম্যাচে উনি ওজিলকে খেলাননি। এরপর উনাই এমেরি তাকে ফিরিয়ে আনার চেষ্টা করেছিলেন। নেতাদের একজন বানাতে চেয়েছিলেন।’

‘এমেরি ওজিলকে অনেক আত্মবিশ্বাস জুগিয়েছেন এবং সে তখন অনেক ম্যাচ খেলিয়েছেন। কোচ এক সময় বুঝতে পারলেন দলে আরও অনেক ভালো খেলোয়াড় আছে যাদের অবস্থা ওজিলের চেয়ে ভালো।

ওজিল দলের সেরা খেলোয়াড়দের একজন, সবচেয়ে বেশি বেতনভোগী। কিন্তু সবাই বুঝতে পারছিল, সে প্রত্যাশা অনুযায়ী খেলতে পারছে না।’ যোগ করেন মনরিয়েল।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports