1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ঐতিহাসিক লজ্জা! এই নিয়ে চারবার, এমনটা কল্পনাও করেনি RCB
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

ঐতিহাসিক লজ্জা! এই নিয়ে চারবার, এমনটা কল্পনাও করেনি RCB

  • সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৩৯ ০ পঠিত
ব্যাঙ্গালোর

পাঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে ২০৫ রান করেও জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)!

রবির রাতে ময়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) টিম ৫ উইকেটে হারিয়ে দেয় ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) টিমকে।

ফাফের নেতৃত্বে নতুন আরসিবি আইপিএল অভিযান শুরু করেই অপ্রত্যাশিত রেকর্ডে নাম লিখিয়ে ফেলল! ঘটে গেল ঐতিহাসিক লজ্জা!

এমনটা কল্পনাও করেনি বেঙ্গালুরুর ফ্র্যাঞ্চাইজি। আইপিএলের ইতিহাসে আরসিবি প্রথম দল হিসাবে এক অদ্ভুত রেকর্ড করল!তারা চারবার ২০০-র বেশি রান করেও সেই রান ধরে রাখত পারল না। ম্যাচ বার করে নিল প্রতিপক্ষ দল।

অন্যদিকে ক্রোড়পতি লিগে এর আগে সবচেয়ে বেশি বার ২০০-র বেশি রান তাড়া করে জেতার নজির ছিল চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। রবির রাতে ‘ইয়েলো আর্মি’-র রেকর্ড ভেঙে দিল পঞ্জাব কিংস।

বেঙ্গালুরুকে হারানোর সঙ্গেই আইপিএলে সর্বোচ্চ বার ২০০ প্লাস রান তাড়া করে জেতা দল হিসাবে নিজেদের নাম লিখিয়ে নিল প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজি।

এই নিয়ে চারবার এই রেকর্ড করল পঞ্জাব। চেন্নাই এমনটা করেছে তিনবার। কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থা রয়্যালস দু’বার করে ২০০-র বেশি রান তাড়া করে জিতেছে আইপিএলে।

মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়াম সাক্ষী থাকল আরও এক পরিসংখ্যানের। আরসিবি-পঞ্জাব ম্যাচে মোট ২১টি ওয়াইড ডেলিভারি হয়েছে। বিগত ১৪ বছরে আইপিএলের কোনও সংস্করণে এত বেশি ওয়াইড হয়নি।

এর আগে ২০১১ সালে কেরলে পঞ্জাব বনাম কোচি (PBKS v Kochi Tuskers) ম্যাচে হয়েছিল ১৯টি ওয়াইড। ১৮টি করে ওয়াইড হয়েছে ২০০৮ সালে আরসিবি বনাম রাজস্থান রয়্যালস (RCB v Rajasthan Royals) ম্যাচে, ২০১৫ সালে রাজস্থান বনাম কেকেআর (RR v KKR) ম্যাচে, ২০১৮ সালে আরসিবি বনাম মুম্বই ইন্ডিয়ান্স (RCB v Mumbai Indians) ম্যাচে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports