1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
এমন কর্মকান্ডের জন্য ক্ষমা চাইলেন রোনালদো
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

এমন কর্মকান্ডের জন্য ক্ষমা চাইলেন রোনালদো

  • সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২৮ ০ পঠিত
ক্ষমা

পৃথিবীর সবচাইতে জনপ্রিয় স্পোর্টসম্যান, সামাজিক যোগাযোগ মাধ্যমের ফলোয়ার কিংবা ব্র্যান্ড ভ্যালু দেখে বলে দেয়া যায় এই সময়ে বিশ্বের সবচাইতে বেশী জনপ্রিয় ব্যক্তির নাম ক্রিশ্চিয়ানো রোনালদো।

সাম্প্রতিক সময়ে খুব একটা ফর্মে নেই, দেশকে বিশ্বকাপে কোয়ালিফাই করাতে পারলেও তার খেলা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থা নাজেহাল।

তাইতো শনিবার ম্যাচ শেষে জন্ম দিয়েছেন সমালোচনার। রক্তাক্ত পা নিয়ে মাঠ থেকে ড্রেসিং রুমে যাওয়ার সময় রোনালদোর সাথে সেলফি তোলার আবদার জানায় এক এভারটন ভক্ত। মুহুর্তেই রাগ দেখিয়ে আঘাত করেন ভক্তের মোবাইল ফোনে। আর তাতেই মাটিতে ছিটকে যায় সেটি।

এই ঘটনায় বেশ সমালোচিত হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিনয়ের সাথে নিজের ভুলে স্বীকার করে ক্ষমা চেয়েছেন পর্তুগিজ সুপারস্টার।

”আমরা যে পরিস্থিতে আছি এমন অবস্থায় আবেগ নিয়ন্ত্রণ করা কখনোই সহজ না। যাই হোক, আমাদেরকে শ্রদ্ধাশীল ও ধৈর্যশীল হতে হবে। নান্দনিক এই খেলাকে যে তরুণরা ভালোবাসে, তাদের সামনে উদাহরণ তৈরি করতে হবে।

আমার এমন আচরণের জন্য আমি ক্ষমা চাই। যদি সম্ভব হয় ফেয়ার-প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে এই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে একটি ম্যাচ দেখার আমন্ত্রণ জানাতে চাই।”- ক্রিশ্চিয়ানো রোনালদো

চ্যাম্পিয়নস লিগ ইতিহাসের সবচাইতে সব ফুটবলারের নাম রোনালদো। আর তার দলই কিনা শঙ্কায় আছে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলা নিয়ে। কারণ টেবিলে তাদের অবস্থান ৭ম। সেরা চারের ভিতর না থাকলে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলার সুযোগ পাবেনা দলটি।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports