1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
এবার কোহলিকে ছাড়িয়ে গেলেন ইমাম
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

এবার কোহলিকে ছাড়িয়ে গেলেন ইমাম

  • সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৬ ০ পঠিত
ইমাম

এবার বিরাট কোহলিকে ছাড়িয়ে গেলেন পাকিস্তানের তারকা ওপেনার ইমাম-উল-হক।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হকের ভাতিজা সদ্যঘোষিত আইসিসি ওয়ানডে র‌্যাংকিংয়ে কোহলিকে ছাড়িয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন।

বুধবার র‌্যাংকিং আপডেট দেয় আইসিসি। ওয়ানেড ও টি-টোয়েন্টিতে দেখা যায় পাকিস্তানের ব্যাটসম্যানরা দুই ফরম্যাটেই শীর্ষস্থান ধরে রেখেছেন।

ওয়ানডেতে ৮৯২ রেটিং পয়েন্ট নিয়ে ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষে আছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ৮১৫ রেটিং পয়েন্ট নিয়ে দ্বিতীয় পজিশনে ইমাম-উল-হক। আর ৮১১ রেটিং পয়েন্ট নিয়ে তৃতীয় পজিশনে আছেন বিরাট কোহলি।

বোলারদের তালিকায় সেরা তিনে আছেন- ট্রেন্ট বোল্ট, জস হ্যাজল উড ও ম্যান হেনরি।

আর অলরাউন্ডারদের তালিয়কায় ৪১৯ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষে আছেন সাকিব আল হাসান। ৩২৩ পয়েন্ট নিয়ে দুইয়ে মোহাম্মদ নবি। আর ২৯০ রেটিং পয়েন্ট নিয়ে তৃতীয় পজিশনে রশিদ খান।

আর টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষে আছেন বাবর আজম (৮১৮ রেটিং পয়েন্ট), দ্বিতীয় পজিশনে মোহাম্মদ রিজওয়ান (৭৯৪), আর তৃতীয় পজিশনে আছেন এইডেন মার্ক ওরাম (৭৭২)।

টি-টোয়েন্টি অলরাউন্ডারের তালিকায় ২৬৭ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষে মোহাম্মদ নবি, ২৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে সাকিব, ২০৫ পয়েন্ট নিয়ে তিনে মঈন আলী।

আর টেস্টে ৮৯৭ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষে জো রুট, এরপর দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পজিশনে আছেন মার্নাস লাবুশেন, স্টিভ স্মিথ ও বাবার আজম।

অলরাউন্ডার তালিকায় শীর্ষে রবিন্দ্র জাদেজা, দুইয়ে রবিচন্দ্রন অশ্বিন, তিনে জেসন হোল্ডার আর চারে আছেন সাকিব।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports