1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
একটি শর্তে তাসকিনকে আইপিএল খেলার অনুমতি দিবে বিসিবি
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন

একটি শর্তে তাসকিনকে আইপিএল খেলার অনুমতি দিবে বিসিবি

  • সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ২৪ ০ পঠিত
আইপিএল

প্রস্তাবটা এসেছিল হঠাৎ করেই। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল লখনউ সুপার জায়ান্টের পক্ষ থেকে তাসকিনকে নেওয়ার আগ্রহ জানানো হয়।

কিন্তু তাকে আইপিএল খেলার অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেকারণে আইপিএল বাদ দিয়ে দেশের হয়েই খেলবেন তাসকিন আহমেদ।

তাসকিন আহমেদ বর্তমানে আছেন দক্ষিণ আফ্রিকায়। সেখানে বাংলাদেশ দলের হয়ে ওয়ানডে সিরিজ খেলছেন তিনি। লখনউ চাচ্ছে এই সিরিজ শেষেই তাসকিনকে পেতে।

সেক্ষেত্রে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে না ডানহাতি পেসারের। সেই সাথে মিস করতে হতো শ্রীলঙ্কা সিরিজও।

বিসিবি চেয়েছে আইপিএল না খেলে টেস্ট সিরিজেই খেলুক তাসকিন। তবে আজকে বিসিবি সভাপতি জানিয়েছেন তাসকিন চাইলে দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলে আইপিএলে খেলতে পারবেন। কোন সিরিজের মাঝ পথে তাকে ছাড়ার সুযোগ নেই। তবে পরবর্তীতে শ্রীলঙ্কা সিরিজ মিস হলেও সমস্যা নেই।

বিসিবি সভাপতি বলেন, ‘তাসকিনের খেলার ব্যাপারে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু কোনো সিরিজের মাঝপথে না। ওর সাথে যে কথা হয়েছে- এই সিরিজের পর ও যেতে পারে। এমনকি শ্রীলঙ্কা সিরিজেও ছাড় দিতে পারি। কিন্তু চলমান সিরিজের মাঝপথে ছাড়ার কোনো সুযোগ নেই।’

এবার মেগা নিলামে ইংল্যান্ডের পেসার মার্ক উডকে দলে নিয়েছিল লখনউ। তবে আইপিএল শুরুর আগেই ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন এই ইংলিশ ক্রিকেটার।

তার পরিবর্তেই তাসকিনকে দলে নিতে চেয়েছিল লখনউ। আর তাসকিনকে না পেয়ে ইতোমধ্যেই বিকল্প খোঁজা শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিটি। আজকের মধ্যে নতুন ক্রিকেটারের নাম জানাবে তারা। আর তাই তাসকিনের আইপিএলে সুযোগ পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports