1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ইয়াসির কৃতিত্ব দিলেন ডি ভিলিয়ার্সকে
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

ইয়াসির কৃতিত্ব দিলেন ডি ভিলিয়ার্সকে

  • সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২০ ০ পঠিত
ডি ভিলিয়ার্স

টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গোর ডাকে সাড়া দিয়ে প্রথম ওয়ানডের আগে টিম হোটেলে গিয়েছিলেন ডি ভিলিয়ার্স। সেখানে প্রায় ৫০ মিনিট কাটান তিনি।

নিজের ক্যারিয়ারের নানা অভিজ্ঞতা তিনি ভাগাভাগি করে নিয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটারদের সঙ্গে। পাশাপাশি ক্রিকেটারদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দিয়েছেন। ডি ভিলিয়ার্সের দেওয়া এই পরামর্শ কাজে লেগেছে ইয়াসির আলীর।

গতকাল প্রথম ওয়ানডেতে দারুণ ব্যাটিংয়ের পর ইয়াসির জানিয়েছেন ডি ভিলিয়ার্সের কিছু কথা, কিছু শব্দই তার ব্যাটিং ভাবনা পাল্টে দিয়েছে বলে দাবি করলেন ইয়াসির।

ম্যাচ শেষে হাফ সেঞ্চুরিয়ান বলেছেন, ‘অবশ্যই…অনেক কথার মধ্যে কিছু না কিছু কথা থাকে যেগুলো কাজে লাগে সব সময়ই। ডি ভিলিয়ার্স হোটেলে এসেছিলেন। হ্যাঁ উনি এমন কিছু কথা বলেছেন আমাদের, বিশেষ করে আমার জন্য খুব কাজে লেগেছে।‘

গতকাল অভিষেক ম্যাচে ৪৪ বলে ৪ চার ও ২ ছক্কায় ইনিংসটি সাজিয়েছেন ইয়াসির। শুরুতে থিতু হতে সময় নিলেও পরবর্তীতে আগ্রাসন দেখিয়ে রান তুলেছেন।

পেসার রাবাদাকে ফ্লিক করে মিড উইকেট দিয়ে হাঁকানো ছক্কা নিশ্চিতভাবে ক্রিকেটপ্রেমিদের চোখে আটকে থাকবে দীর্ঘদিন। তবে তার পছন্দের শট ছিল এনগিডিকে মারা স্ট্রেইট ড্রাইভ। এর আগে তাকে এটি কভার ড্রাইভও করেছেন।

ইয়াসির আরও বলেন, ‘মর্কেলের সঙ্গে আমি দুদিন একটু পাওয়ার হিটিং নিয়ে কাজ করেছি। ও আমাকে একটা কথাই বলতো, যতো পারো সোজা মারার চেষ্টা করো।

সোজা যতোটুকু সম্ভব। এটা সেরা অপশন। এটাই ছিল ওর সঙ্গে আমার কাজ। তিনদিনে আসলে এতো বেশি কিছু শেখা সম্ভব না। আমাকে মূল বিষয়টি যেটা সেটাই বলেছিলেন। ’

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports