1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ইনজুরি কাটিয়ে জয়ের লক্ষ্যে তাসকিনের মন্তব্য
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৭ অপরাহ্ন

ইনজুরি কাটিয়ে জয়ের লক্ষ্যে তাসকিনের মন্তব্য

  • সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২৬ ০ পঠিত
ইনজুরি

চোটে জর্জরিত ক্যারিয়ারে দিশাহীন অধ্যায়টা পেছনে ফেলে জাতীয় দলে তিন ফরম্যাটেই গুরুত্বপূর্ণ অংশ হয়ে আছেন তাসকিন আহমেদ।

সবশেষ দক্ষিণ আফ্রিকা সফরে কাধেঁ চোট পেয়ে সিরিজের মাঝ পথেই দেশে ফেরেন তাসকিন আহমেদ। চোটের কারণে ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে সদ্য শেষ হওয়া টেস্ট সিরিজে ছিলেন তাসকিন।

দীর্ঘদিন পর বুধবার মিরপুরে অনুশীলন করেন তাসকিন। এদিন সংবাদ মাধ্যমকে তিনি বলেন, একদিন বাংলাদেশকে ফাস্ট বোলাররাও ম্যাচ জেতাবে, এগুলোই স্বপ্ন দেখি ঘরে বসে। চেষ্টা করছি, সবাই অনেক পরিশ্রম করছি। একসময় আমরাও টেস্ট জেতাব। হয়তো এই কথা শুনলে হাসিও লাগতে পারে, তবে একদিন এই কথা সত্যি হবে।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরের পাশের নেটে বোলিংয়ে ফেরা তাসকিন বলেন খুব ভালো লাগছে, স্বস্তিও লাগছে। যদিও লো-ইনটেনসিটিতে শুরু করেছি, তবে অনেক দিন পর বোলিং শুরু করেই আমি খুশি। আজকে অনেক দিন পর বোলিং করলাম, ৮ ওভার। একা একা রিহ্যাব করাটা অনেক বিরক্তিকর।

তিনি আরও বলেন, ইনজুরি তো জীবনের অংশ। দুনিয়ার সব ফাস্ট বোলারের কম-বেশি ইনজুরি হয়ে থাকে। এটা হবে, আবার ফিরে আসতে হবে।

এটাই চ্যালেঞ্জ, এটাই মজা। ইনজুরি যে কারও হতে পারে। হাতে আছে কেবল প্রক্রিয়া ও শৃঙ্খলা রাখা। এগুলোই চেষ্টা করতে পারি। নিয়ন্ত্রণে যেসব আছে, ওসবকেই আরও ধারালভাবে করতে চাই। স্বপ্ন তো সবসময়ই তিন ফরম্যাটে নিয়মিত খেলার। কিন্তু ইনজুরির বাধা মাঝেমধ্যে আসবে, এটাই জয় করতে হবে।

তাসকিন বলেন, আমাদের সবচেয়ে বড় উদাহরণ মাশরাফি ভাই, তিনিও অনেক ইনজুরির সঙ্গে লড়াই করে খেলেছেন। এসব দেখার পর আমরা তরুণ ফাস্ট বোলাররা অনুপ্রাণিত হই যে ইনজুরি হবেই, ফিরে আসতে হবে।”

জাতীয় দলের এই গতিময় পেসাল আরও বলেন, এখনও আমি যথেষ্ট তরুণ, তিনটি ফরম্যাটেই খেলতে চাই। যখন আরেকটু সিনিয়র হব, অনেক চাপ পড়বে, তখন বোর্ডই সিদ্ধান্ত নেবে যে কোনটা খেলতে হবে, কোনটা খেলতে হবে না। ব্যক্তিগতভাবে আমি তিনটি সংস্করণেই খেলতে চাই, নিজেকে ওভাবেই তৈরি করতে চাই।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports