1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
আবারো আইপিএলে চমক নিয়ে ফিরলো মালিঙ্গা
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:৩৫ অপরাহ্ন

আবারো আইপিএলে চমক নিয়ে ফিরলো মালিঙ্গা

  • সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৩৮ ০ পঠিত
আইপিএল

আবারও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফিরছেন শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার লাসিথ মালিঙ্গা। তবে এবার খেলোয়াড় নন, কোচের ভূমিকায় আইপিএলের ১৫তম আসরে আসছেন লঙ্কান এই সাবেক পেসার।

আইপিএল ক্যারিয়ারে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিশব্দ হয়ে ওঠা মালিঙ্গা এবার ফিরছেন রাজস্থান রয়্যালসের ফ্র্যাঞ্চাইজে। সেখানে পেসারদের আরও শাণিত করে গড়ে তোলার কাজ করবেন মালিঙ্গা।

রাজস্থানে মালিঙ্গা তার সাবেক সতীর্থ ও অধিনায়ক কুমার সাঙ্গাকারার পাশাপাশি কাজ করবেন। ফ্র্যাঞ্চাইজিটিতে সাঙ্গাকারা প্রধান কোচ ও ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে কাজ করছেন। গত সপ্তাহে হাই পারফরম্যান্স ফাস্ট বোলিং কোচ হিসেবে কোচিং স্টাফে স্টেফান জোন্সকে যুক্ত করে দলটি।

মুম্বাইয়ের হয়ে ৪টি আইপিএল শিরোপা জেতা মালিঙ্গা রাজস্থানে ফাস্ট বোলিং কোচ হিসেবে যুক্ত হয়ে জানিয়েছেন, ফিরতে পেরে আনন্দিত তিনি। রাজস্থানের হয়ে তরুণ প্রতিভাদের নিয়ে কাজ করতে উন্মুখ তিনি।

নিয়োগ চূড়ান্ত হওয়ার পর মালিঙ্গা বলেছেন, ‘আইপিএলে ফিরতে পারা আমার জন্য চমৎকার অনুভূতি, আনন্দিত আমি। রাজস্থান রয়্যালসে যোগ দিতে পেরে সম্মানিত। তারা সব সময় তরুণ প্রতিভাবানকে উন্নীত ও বিকশিত করে।’

লঙ্কান এই গ্রেট আরও যোগ করেন, ‘আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে আমার খুব বিশেষ কিছু স্মৃতি রয়েছে। এখন রয়্যালসের সঙ্গে নতুন অভিজ্ঞতা পেতে ও এই যাত্রায় দারুণ স্মৃতি তৈরি করতে উন্মুখ আমি।’

মুম্বাইয়ের হয়ে ৯ মৌসুমে ১৭০ উইকেট নিয়ে আইপিএলের সর্বোচ্চ উইকেট শিকারি মালিঙ্গা। দলটির হয়ে বোলিং মেন্টর হিসেবেও কাজ করেছেন এই লঙ্কান।

২০১৮ সালে দলটির হয়ে এই দায়িত্ব পালন করেন মালিঙ্গা। এ ছাড়াও এই বছরের শুরুতে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কার বোলিং স্ট্র্যাটেজি কোচের দায়িত্বে ছিলেন তিনি।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports