1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
আফ্রিদির ইনজুরিতে অন্যদের সুযোগ দেখছেন বাবর আজম
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

আফ্রিদির ইনজুরিতে অন্যদের সুযোগ দেখছেন বাবর আজম

  • সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ২০ ০ পঠিত
আফ্রিদি

এশিয়া কাপের আগে বড়সড় ধাক্কা খেয়েছে পাকিস্তান। ইনজুরিতে দল থেকে ছিটকে গেছেন বোলিং আক্রমণের অন্যতম প্রধান অস্ত্র বাঁহাতি পেসার শাহীন আফ্রিদি। তবে শাহীন না থাকায় অন্যদের জন্য দারুণ সুযোগ দেখছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ পাওয়া হাটুর চোট থেকে এখনো সেরে ওঠেননি শাহীন। নেদারল্যান্ডসের বিপক্ষে দলে থাকলেও মাঠে নামতে পারেননি কোনো ম্যাচে। অন্তত ৪-৬ সপ্তাহ তাকে বিশ্রাম নিতে বলেছে পাকিস্তান দলের মেডিকেল টিম।

অথচ ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে শাহীনের তোপেই উড়ে গিয়েছিল ভারত। এবার এশিয়া কাপেও পাকিস্তানের প্রথম ম্যাচ সেই ভারতের বিপক্ষেই।

ফলে অধিনায়ক হিসেবে শাহীনকে একাদশে মিস করবেন, অকপটেই স্বীকার করলেন বাবর। বলেন, “হ্যাঁ, আমরা একাদশে শাহীনের উপস্থিতি মিস করবো। সে দলের জন্য কঠোর পরিশ্রম করে এবং দুর্দান্ত পারফর্ম করছিল (ইনজুরির আগে)।

বোলিং অ্যাকশন শুধরে এশিয়া কাপে শাহীন আফিদির বদলি হাসনাইন
তবে শাহীনের না থাকাটাকে অন্যদের জন্য বেশ ভালো সুযোগ দেখছেন বাবর। এই বাঁহাতি পেসারের বদলি হিসেবে নেদারল্যান্ডস সিরিজে ভালো করা তরুণ পেসার মোহাম্মদ হাসনাইনকে দলে নিয়েছে পাকিস্তান।

“কিন্তু তার (শাহীন) ইনজুরিকে পাশ রাখলে, এটি তরুণ বোলারদের জন্য স্কিল ও সামর্থ্য দেখিয়ে সুযোগ লুফে নেওয়ার সময়” যোগ করেন পাকিস্তান অধিনায়ক।

চলতি বছরের ২৭ আগস্ট শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচ দিয়ে পর্দা উঠবে এশিয়া কাপের। আসরের দ্বিতীয় দিন ২৮ আগস্ট চীরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের এশিয়া কাপ মিশন।

এশিয়া কাপে পাকিস্তান দল:

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশফিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, মোহাম্মদ হাসনাইন, শাহনেওয়াজ দাহানি, উসমান কাদির।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports