1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
আকবরের ঝড়ের পর আশরাফুলের শূন্য, বিফলে ইমতিয়াজের সেঞ্চুরি
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

আকবরের ঝড়ের পর আশরাফুলের শূন্য, বিফলে ইমতিয়াজের সেঞ্চুরি

  • সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৩০ ০ পঠিত
হাফসেঞ্চুরি

টানা দুই ম্যাচ ব্যর্থতার পর শেখ জামালের বিপক্ষে পেয়েছিলেন হাফসেঞ্চুরি। কিন্তু পরের ম্যাচেই আবার শূন্যতে সাজঘরে ফিরলেন জাতীয় দলের একসময়ের মহাতারকা মোহাম্মদ আশরাফুল।

বিকেএসপির তিন নম্বর মাঠে আজ (সোমবার) ঢাকা প্রিমিয়ার লিগে খুব কাছে এসে হেরে গেছে আশরাফুলদের দল ব্রাদার্স ইউনিয়ন। ওপেনার ইমতিয়াজ হোসেনের সেঞ্চুরির পরও তারা গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে হেরেছে ৬ রানে।

টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ২৯৭ রানের বড় সংগ্রহ দাঁড় করায় গাজী গ্রুপ। মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি মিস করেন ফরহাদ হোসেন। ৯৪ বলে ৮ বাউন্ডারি আর ২ ছক্কায় ৯২ করে সোহাগ গাজীর বলে বোল্ড হন এই ব্যাটার।

তবে স্লগ ওভারে ঝড় তুলেছেন যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলি। ২৩ বলে ৪২ রানের ইনিংস খেলেন গাজী গ্রুপ অধিনায়ক, যে ইনিংসে একটি চারের সঙ্গে ছিল ৪টি ছক্কার মার।

ব্রাদার্সের পক্ষে দুটি করে উইকেট নেন আবু হায়দার রনি, সোহাগ গাজী আর নাইম ইসলাম জুনিয়র।

জবাবে ওপেনার ইমতিয়াজ হোসেনের সেঞ্চুরির পরও জয়ের মুখ দেখতে পারেনি ব্রাদার্স। ১১৪ বলে ১৩ চার আর ১ ছক্কায় ইমতিয়াজ যখন ১০৬ রান করে ফিরছেন, ১৮৭ রানেই ৬ উইকেট হারিয়েছে দলটি।

শেষদিকে ধীমান ঘোষ আর সোহাগ গাজীর ব্যাটে কাছাকাছি পৌঁছেছিল ব্রাদার্স, কিন্তু শেষ রক্ষা হয়নি। গাজী ১৯ বলে করেন ২৯। ধীমান ৪০ বলে ৪৬ রানে অপরাজিত থাকেন।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports