1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
আইসিসির বর্ষসেরা পুরস্কার পাকিস্তানের তিন ক্রিকেটার
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

আইসিসির বর্ষসেরা পুরস্কার পাকিস্তানের তিন ক্রিকেটার

  • সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৩১ ০ পঠিত
আইসিসি বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার

গত বছরে আইসিসি বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার প্রাপ্তিতে ছিল পাকিস্তানের জয়জয়কার। যেখানে বর্ষসেরা পুরুষ ক্রিকেটার, বর্ষসেরা পুরুষ ওয়ানডে ক্রিকেটার এবং বর্ষসেরা পুরুষ টি-টোয়েন্টি ক্রিকেটার এবং বর্ষসেরা নারী উদীয়মান ক্রিকেটার- সবগুলো পুরস্কারই জিতেছিল পাকিস্তানের ক্রিকেটাররা।

এদিকে ২০২১ সালে তিন ফরম্যাটেই অনবদ্য বোলিং পারফরম্যান্সের সুবাদে পাকিস্তানের সর্বপ্রথম ক্রিকেটার এবং বিশ্বের সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে আইসিসির বর্ষসেরা ক্রিকেটার তথা ‘স‍্যার গারফিল্ড সোবার্স অ্যাওয়ার্ড’ জিতেছেব ২১ বছর বয়সী শাহীন শাহ আফ্রিদি।

অন্যদিকে অসামান্য ব্যাটিং নৈপুণ্যে আইসিসির বর্ষসেরা সেরা ওয়ানডে ক্রিকেটার হয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম এবং সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার নির্বাচিত হয়েছেন উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। আর সেরা নারী উদীয়মান ক্রিকেটারের পুরস্কার জিতেছেন একই দেশের ফাতিমা সানা।

তবে পুরস্কার জিতলেও এতদিন তা হাতে বুঝে পাননি পাকিস্তানের তারকারা। তবে অবশেষে শনিবার আইসিসির বর্ষসেরা ক্রিকেটারের সম্মাননা স্মারক বুঝে পেয়েছেন তারা।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সাথে সেই পুরস্কার প্রাপ্তির আনন্দঘন মূহুর্ত নিজেরাই আলাদা আলাদাভাবে প্রকাশ করেছেন বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান এবং শাহীন শাহ আফ্রিদি। আর মুহুর্তেই সেই ছবিগুলো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports