1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
আইপিএলে মোস্তাফিজের জার্সিতে থাকছে চমক
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

আইপিএলে মোস্তাফিজের জার্সিতে থাকছে চমক

  • সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৩৭ ০ পঠিত
মোস্তাফিজুর

আন্তর্জাতিক ক্রিকেটের অভিষেকের পর থেকেই বাংলাদেশ ক্রিকেটের আলোচিত নাম- মোস্তাফিজুর রহমান। শুধু বাংলাদেশ নয়, গোটা ক্রিকেট দুনিয়ায়।

কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে দুর্দান্ত বোলিং করে থাকেন এই পেসার। প্রতিপক্ষ শিবির তাকে নিয়ে বেশ আতঙ্কে থাকে, এটা বলার অপেক্ষা রাখে না।

এদিকে, শনিবার (১২ মার্চ) দিল্লি নতুন জার্সি প্রকাশ করেছে, যেখানে গতবারের থেকে অনেকটাই বদল আসতে চলেছে তাদের পোশাকে। সমর্থকরা সাধুবাদ জানিয়েছেন এই জার্সিকে।

এবারের জার্সিতে লালের পরিমাণ অনেকটাই বাড়ানো হয়েছে। নতুন জার্সিতে ডান দিকে নীল এবং বাঁ দিকে লাল রঙ রাখা হয়েছে।

অধিনায়ক রিশভ পন্ত, পেসার এনরিচ নর্কিয়া এবং ব্যাটার ডেভিড ওয়ার্নারকে নতুন জার্সি পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। তারুণ্যকে তুলে ধরতেই এই ভাবনা বলে জানিয়েছে দল।

এক বিবৃতিতে দিল্লি লিখেছে, ‘লাল এবং নীল রঙকে সমান জায়গা দিয়ে আমরা তারুণ্য এবং শক্তিকে তুলে ধরতে চেয়েছি। লালের অর্থ মাঠে ক্রিকেটারদের সাহসের প্রতীক।

নীল হল ভারসাম্যের প্রতীক। দিল্লির লোগোয় থাকা বাঘ এবার আরও বড় জায়গা পেয়েছে জার্সিতে। কারণ এখন থেকে দল আরও বেশি আক্রমণাত্মক খেলবে।’

এবারের আইপিএল শুরু হচ্ছে মার্চের ২৬ তারিখ, ফাইনাল হবে ২৯ মে। চলতি আসরে নতুন দুটি দল লখনৌ সুপার জায়ান্টস ও গুজরাট টাইটানসে যোগ দেওয়ায় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগটিতে দলের সংখ্যা বেড়ে হয়েছে ১০।

রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেললে প্রত্যেক দলকে খেলতে হতো কমপক্ষে ১৮টি ম্যাচ। যেটা আগের আসরগুলোর তুলনায় ৪ ম্যাচ বেশি। ফলে ম্যাচ পরিচালনার সুবিধার্থে গ্রুপভিত্তিতে ভাগ করে আয়োজন করা হবে এবারের আইপিএল।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports