1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
অলৌকিক কিছুও হয়ে যেতে পারে : তাসকিন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৪৬ পূর্বাহ্ন

অলৌকিক কিছুও হয়ে যেতে পারে : তাসকিন

  • সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ২৬ ০ পঠিত
তাসকিন

বৃষ্টি এসে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার অনেক হিসাব বদলে দিয়েছে। যেমন ভারতের কাছে হারের পর বাংলাদেশের সেমির আশা বলতে গেলে শেষ। কিন্তু গ্রুপ-২-এর এমনই সমীকরণ যে অঙ্কের হিসাবে বাংলাদেশের এখনো সেমিফাইনাল খেলার সম্ভাবনা আছে। তবে সমীকরণটা আর নিজেদের হাতে নেই।

পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচ জিততে হবে এবং ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে কোনো দলের হারের প্রার্থনাও করতে হবে।

সমস্যা হলো, ভারতের শেষ ম্যাচে প্রতিপক্ষ জিম্বাবুয়ে আর দক্ষিণ আফ্রিকার শেষ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে। দুটি ম্যাচেই স্পষ্ট ফেভারিট ভারত আর দক্ষিণ আফ্রিকা।

বাংলাদেশের সুযোগ তাই নেই বললেই চলে। তবু পেস তারকা তাসকিন আহমেদ আশ করছেন অলৌকিক কিছুর। সাংবাদিকদের তিনি বলেছেন, ‘এই গ্রুপের বেশির ভাগ ম্যাচই কিন্তু ইন্টারেস্টিং হচ্ছে, এখনো কিন্তু যেকোনো কিছু হতে পারে। অলৌকিক কিছুও হয়ে যেতে পারে। ’

গ্রুপ-২-এর শীর্ষ দল ভারতের অর্জন চার ম্যাচে ৬ পয়েন্ট। তাদের রানরেট ০.৭৩০। চার ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে দুইয়ে দক্ষিণ আফ্রিকা (১.৪৪১)।

চার ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ-২-এর পয়েন্ট তালিকার চারে বাংলাদেশ (-১.২৭৬)। সমান ম্যাচে সমান পয়েন্ট পেলেও রান রেটে এগিয়ে থাকায় তিন নম্বরে পাকিস্তান (১.১১৭)।

এই সমীকরণে দাঁড়িয়ে নিজেদের শেষ ম্যাচে সর্বোচ্চটা দেওয়ার প্রতিজ্ঞা তাসকিনের মুখে, ‘শেষ ম্যাচে একই স্পিরিট নিয়ে নামব। ভালো খেলে জিততে চাইব, যদি ম্যাচ জিততে পারি, তখন দেখা যাবে কী হিসাব-নিকাশ হয়। আসল লক্ষ্য পরের ম্যাচটা জেতা।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports