1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
অর্ধেক দামেই নেইমারকে বেচে দিতে চাওয়ার কারণ জানালো পিএসজি
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

অর্ধেক দামেই নেইমারকে বেচে দিতে চাওয়ার কারণ জানালো পিএসজি

  • সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৩৩ ০ পঠিত
পিএসজি

যে স্বপ্নের পেছনে ছুটে বিপুল পরিমাণ অর্থ ব্যয় করেছিলেন পিএসজির কাতারি মালিক নাসের আল খেলাইফি, সেই স্বপ্ন বারবার ভেঙে যাচ্ছে।

এবারও রিয়াল মাদ্রিদের কাছে ফিরতি লেগে হেরে গিয়ে মেসি-নেইমার-এমবাপ্পে সমৃদ্ধ দুর্ধর্ষ ফরাসি ক্লাবটির চ্যাম্পিয়ন্স লিগ অভিযান শেষ হয়েছে।

এতে খেলোয়াড়দের ওপর বিশেষ করে নেইমারের ওপর চটেছেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে যাত্রা করেন নেইমার।

পরের বছর আসেন কিলিয়ান এমবাপ্পে। আর গত বছর যোগ দেন আর্জন্টাইন মহাতারকা লিওনেল মেসি। এত বড় বড় তারকা থাকলেও তাদের মধ্যকার রসায়ন জমে ওঠেনি।

তাই মাঠের খেলায় ফলাফলও ভালো আসছে না। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, আগামী দলবদলের মৌসুমে নেইমারকে বেচে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে পিএসজি।

যে বিরাট সম্ভাবনা নিয়ে ফুটবলে আগমন ঘটেছিল নেইমারের, পরিণত ক্যারিয়ারে তার বাস্তবায়ন করতে পেরেছেন সামান্যই। গত বছর তিনি অবসর নিয়ে ভাবনার কথাও জানিয়েছেন।

‘মার্কা’ দাবি করেছে, আকশচুম্বী দাম পেলেও নেইমার মাঠের খেলায় তা উসুল করতে পারছেন না। তাই তার ওপর বিরক্ত হয়েছে খেলাইফি। পিএসজির সঙ্গেও নেইমারের সম্পর্ক তেমন ভালো নয়। একের পর এক চোটের পাশাপাশি বারবার মাঠের বাইরে বিব্রতকর ঘটনা ঘটাচ্ছেন।

এসব কারণে নেইমারকে নিয়ে আর যন্ত্রণা সহ্য করতে রাজি নয় প্যারিসের ক্লাবটি। ব্রাজিল সুপারস্টারের পেছনে তাদের ট্রান্সফার ব্যয় ছিল ২২ কোটি ২০ লাখ ইউরো।

কিন্তু এত পরিমাণ অর্থে ৩০ বছর বয়সী নেইমারকে কোনো ক্লাব কিনতে রাজি হবে না। ‘মার্কা’ দাবি করেছে, সর্বোচ্চ দর হাঁকানো ক্লাবের কাছেই বিক্রি করে দেওয়া হবে নেইমারকে। সেই দর যদি ১০ কোটির কাছকাছিও হয়, তাতেও নাকি আপত্তি নেই ক্লাবটির

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports