1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
অবশেষে বিজয়-তাসকিন
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:১৫ অপরাহ্ন

অবশেষে বিজয়-তাসকিন

  • সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৯ ০ পঠিত

এশিয়া কাপের উদ্দেশে গতকাল মঙ্গলবার বাংলাদেশ দল রওনা করে সংযুক্ত আরব আমিরাতে। বিকেল ৫টার ফ্লাইট ধরে রাতেই পৌঁছে যায় সাকিব-মুশফিকরা। তবে দলের সঙ্গে যেতে পারেননি তাসকিন আহমেদ ও আনামুল হক বিজয়।

দুজনেই ভিসা জটিলতার কারণে দলের সঙ্গে যেতে পারেননি। কাল না যেতে পারলেও আজ সন্ধ্যা ৭টা ২০ মিনিটে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে ঢাকা ছাড়বেন দুজনেই। আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন তাসকিন আহমেদ।

‘ভিসা নিয়ে একটু সমস্যা ছিল। আজ বিকেলে সেই সমস্যার সমাধান হয়েছে। আমি ও বিজয় সন্ধ্যা ৭টা ২০ মিনিটের ফ্লাইটে যাচ্ছি।’

এর আগে শেষ মুহূর্তে দলে যুক্ত হওয়া নাঈম শেখ সেন্ট লুসিয়া থেকে সরাসরি যোগ দেন দুবাইতে। দলের বাকি সদস্যরা, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফের সদস্যরা পৌঁছান মঙ্গলবার মধ্য রাতে।

আরব আমিরাতে আনুষ্ঠানিক অনুশীলন শুরু আগে আজ বুধবার বিশ্রামে থেকেছেন ক্রিকেটাররা। আগামীকাল বিকেলে আইসিসি একাডেমিতে অনুশীলনে নামবে দল।

এরপর আগামী ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে টাইগাররা। গ্রুপ পর্বের দ্বিতীয় ও শেষ ম্যাচ ১ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে।

এশিয়া কাপের স্কোয়াড

সাকিব আল হাসান (অধিনায়ক), আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মুসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদ উল্লাহ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন ও নাইম শেখ।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports