1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
অবশেষে দিল্লির একাদশ থেকে ছিটকে গেলো একজন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:০২ অপরাহ্ন

অবশেষে দিল্লির একাদশ থেকে ছিটকে গেলো একজন

  • সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৩০ ০ পঠিত
একাদশ

ব্র্যাবোর্নে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ার। আসরে এটি কলকাতার পঞ্চম এবং দিল্লীর চতুর্থ ম্যাচ।

এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলে দিল্লী জয় পেয়েছে একটি ম্যাচে। কলকাতা ৪ ম্যাচের ৩টিতেই জয় তুলে নিয়ে এ মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে।

এই ম্যাচেও দিল্লীর একাদশে আছেন বল হাতে গত দুই ম্যাচে দারুণ পারফর্ম করা বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজ ছাড়াও বিদেশি কোটায় দিল্লীর একাদশে সুযোগ পেয়েছেন ডেভিড ওয়ার্নার ও রভম্যান পাওয়েল।

গত ম্যাচে ভালো করতে না পারায় একাদশ থেকে বাদ পড়েছেন প্রোটিয়া পেসার অ্যানরিখ নরকিয়া। তার জায়গায় ফিরেছেন খলিল আহমেদ। কলকাতার একাদশ এই ম্যাচে অপরিবর্তিত রয়েছে।

একনজরে দুই দলের একাদশ

কলকাতা নাইট রাইডার্স

আজিঙ্কা রাহানে, ভেঙ্কাটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), স্যাম বিলিংস (উইকেটরক্ষক), নিতিশ রানা, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, সুনীল নারাইন, রাশিখ সালাম, উমেশ যাদব ও বরুণ চক্রবর্তী।

দিল্লী ক্যাপিটালস

পৃথ্বী শো, ডেভিড ওয়ার্নার, রিশভ পান্ট (অধিনায়ক ও উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, সরফরাজ খান, ললিত যাদব, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান ও খলিল আহমেদ।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports