1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
অবশেষে দিবালাকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসছে
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

অবশেষে দিবালাকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসছে

  • সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৩০ ০ পঠিত
জুভেন্তাস

ক্যারিয়ারের লম্বা একটা সময় কাটিয়েছেন জুভেন্তাস। তাকে ঘিরেই সাজানো হচ্ছে ক্লাবটির ভবিষ্যৎ পরিকল্পনা, মনে করা হতো এমনও। কিন্তু হঠাৎই ছন্দপতন ঘটেছে সম্পর্কে। চলতি মৌসুম শেষেই ক্লাব ছাড়ছেন দিবালা, নিশ্চিত করেছে জুভেন্তাস।

এই মৌসুমে ইতালির ক্লাবটির হয়ে ২৩ সিরি আ ম্যাচে মাঠে নেমে ৮ গোলের সঙ্গে পাঁচটি অ্যাসিস্ট করেছেন দিবালারা। জুভেন্তাসে তার সমান সংখ্যক গোল ও অ্যাসিস্ট নিয়ে শীর্ষে আছেন আলভেরো মোরাতা। অনেকে মনে করছেন, দিবালাকে ছেড়ে ভুল করেছে জুভেন্তাস।

তেমনটি অবশ্য মনে করেন না ক্লাবের কিংবদন্তি গোলরক্ষক জিয়ানলুইজি বুফন। তিনি বলেছেন, ‘আমি এটা প্রত্যাশা করিনি। কিন্তু ক্লাব সোজাসুজি কথা বলেছে আর সৎ থেকেছে।

তারা চুক্তি নবায়ন করেনি কারণ তাকে প্রজেক্টের জন্য কার্যকরী মনে হয়নি, তার ঘাটতির জন্য না। সে দারুণ কিছু করবে। কিন্তু এটার মানে এই না যে জুভেন্তাস ভুল করেছে। ক্যাম্প বলছে দলটা উন্নতি করছে।’

নর্থ মেসিডোনিয়ার কাছে হারের পর নিশ্চিত হয়েছে ইতালির টানা দুই বিশ্বকাপ খেলতে না পারা। দেশের হয়ে বিশ্বকাপ ও ইউরো জিতেছেন বুফন।

তার বিশ্বাস, দায়িত্ব নিতে হবে কোচ রবার্তো মানচিনিকেও। বিশেষত নর্থ মেসিডোনিয়ার বিপক্ষে হার মানতে পারছেন না বুফন।

তিনি বলেছেন, ‘আজ্জুরিদের রেনেসাঁর রূপকার সে। কিন্তু তারও কিছু দায়িত্ব নিতে হবে। এখানে অনেক ধরনের উপায় আছে। যদি আপনি পর্তুগালের কাছে পেনাল্টিতে গিয়ে হেরে যেতেন, সেটা একটা ব্যাপার। কিন্তু নর্থ মেসিডোনিয়া মেনে নেওয়া কষ্টকর।’

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports