1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
অবশেষে ঝলক দেখালো এবাদত, বিপাকে দ. আফ্রিকা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

অবশেষে ঝলক দেখালো এবাদত, বিপাকে দ. আফ্রিকা

  • সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৩৮ ০ পঠিত
এবাদত

অবশেষে উইকেটের দেখা পেলেন টাইগার পেসার এবাদত হোসেন। নিউজিল্যান্ডের বিপক্ষে মাউন্ট মঙ্গানুই টেস্টে দুর্দান্ত পারফর্মেন্সের পর ডারবানে তার ওপরেই ভরসা করছিল বাংলাদেশ। কিন্তু বল হাতে আজ ভালো শুরু করতে পারেননি এবাদত। দিনের শেষ সেশনে এসে পেলেন উইকেটের দেখা।

তার বলে অভিষিক্ত রায়ান রিকলটন ২১ রান করে ধরা পড়েন অধিনায়ক মুমিনুল হকের হাতে। ১৮০ রানে চতুর্থ উইকেট হারাল দক্ষিণ আফ্রিকা।

কিংসমিডে টস হেরে ব্যাটিংয়ে নেমে দারুণ সূচনা করেন দক্ষিণ আফ্রিকার দুই ওপেনার ডিন এলগার এবং সারেল এরউইয়া। প্রথম সেশনে বাংলাদেশের তিন পেসার কোনো সাফল্যই পাননি।

তিন পেসারই খাটো লেন্থের বল করেছেন প্রচুর। সেইসঙ্গে আলগা বল তো ছিলই। এই সুযোগে প্রায় ওয়ানডে স্টাইল ব্যাটিং করছিলেন এলগার।

মধ্যাহ্ণ বিরতির পর পরপর দুই ওপেনারকে ফেরায় বাংলাদেশ। প্রথম আঘাত খালেদ আহমেদ। তার বলে প্রোটিয়া অধিনায়ক ডিন এলগার ধরা পড়েন লিটন দাসের গ্লাভসে।

এর আগেই তারা ১১৩ রানের ওপেনিং জুটি গড়ে ফেলেছেন। আউট হওয়ার আগে এলগার ১০১ বলে ১১ চারে করেন ৬৭ রান।

তার ওপেনিং পার্টনার সারেল এরউইয়াও বেশিক্ষণ টিকতে পারেননি। স্কোরবোর্ডে ৪ রান যোগ হতেই তাকে বোল্ড করে প্যাভিলিয়নে ফেরত পাঠান মেহেদি মিরাজ।

১০২ বলে ৬ চারে ৪১ রান করেছেন এরউইয়া। এরপর দলের হাল ধরেন কিগেন পিটারসেন এবং টেম্বা বাভুমা। সেই মিরাজের সৌজন্যেই ভাঙে তাদের প্রতিরোধ। তবে বোলার মিরাজ নন, ফিল্ডার মিরাজ দুর্দান্ত থ্রোয়ে ফেরান কিগান পিটারসেনকে (১৯)।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports