1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
অঘোষিত ‘ফাইনালে’ বাংলাদেশের সম্ভাব্য একাদশ
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

অঘোষিত ‘ফাইনালে’ বাংলাদেশের সম্ভাব্য একাদশ

  • সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৩২ ০ পঠিত
একাদশ

৩১৪ রানের পাহাড় গড়ে ৩৮ রানের দাপুটে জয় পায় বাংলাদেশ। সেই জয়ে সিরিজ জয়ের স্বপ্ন দেখা বাংলাদেশ বড় ব্যবধানে হেরে যায় দ্বিতীয় ম্যাচে। জোহানেসবার্গে ব্যাটিং বিপর্যয়ের কারণে বড় ব্যবধানে হারে টাইগাররা।

দ্বিতীয় ওয়ানডেতে জিতে সিরিজে ১-১ সমতায় ফেরে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। যে কারণে সিরিজের তৃতীয় ম্যাচটি অঘোষিত ফাইনালে পরিণত হয়েছে।

বুধবার সেঞ্চুরিয়নে বিকেল ৫টায় শুরু হতে যাওয়া ম্যাচে যারা নিজেদের সেরাটা উজার করে দিতে পারবে তাদের সিরিজ জয়ের হাতছানি রয়েছে।

দক্ষিণ আফ্রিকাকে তাদের ঘরের মাঠে হারাতে ২০ বছর অপেক্ষা করা বাংলাদেশ কি পারবে প্রথম জয়ের পাশাপাশি সিরিজ নিজেদের করে নিতে?

দ্বিতীয় ম্যাচে হেরে যাওয়ায় সিরিজের শেষ খেলায় বাংলাদেশ দলের একাদশে পরিবর্তন আসতে পারে!

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য একাদশ: জানেমান মালান, এইডেন মার্কওরাম, টিম্বা বাভুমা (অধিনায়ক), রিশি ভেন দার ডুসেন, কাইল ভেরেইন, ডেভিড মিলার, আন্দ্রেল ফাহালুকাওয়ে, মার্কু জেনসেন, কেশব মহারাজ, কাগিসো রাবাদা ও লুঙ্গি এনগিডি।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports